হে খোদা
- রাফিউল রাফি ০৪-০৫-২০২৪

হে খোদা
রাফিউল রাফি
হে খোদা চাই তোমার রহমত-
অধিকারী তুমি অবিনাশী অজস্র সিফত ।
পাপের ধরার খলিফা আমি দাও মোরে হিকমত ।
খেলাফতকে খেলাফ করে মত্ত ধরার মেহনতে ।
সংযম, সহানুভূতি খেলাফতের পরিচয়,
রাগে, গোস্বায় কর্ম বিনাশ বদকারের পরিণয় ।
ধরণীর মোহে বিমোহিত আমি সুপথ বাৎলাও,
সৃজকে ছাড়ি স্রষ্টার ধ্যানে তৌফীক ফরমাও ।
আত্ম অহংকারে ভুলেছি কর্ম, ধর্মকে পরিহরী ।
অহংকার তোমার ইজার, হে জাহানের অধিকারী ।
হে খোদা চাই মাগফিরাত-
তোমার জিম্মায় হাশর, মিজান, পার কর পুলসিরাত ।
ইতমিনান দাও নাজ-নিয়ামতে, শিরে ইমানি তাজ,
কবুল কর অধমকে মা'বুদ, আমি হেদায়াতের মোহতাজ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।